সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শনিবার, ৪ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

‘ভারত কালো জাদু করে সব কটি ম্যাচ জিতেছে’

ডেইলি সিলেট ডেস্ক ::

বিশ্বকাপ ক্রিকেটের এবারের জমকালো আসর বসেছে ভারতে। নিজের দেশের মাটিতে এ আসরে টানা ৮টি ম্যাচে জয় লাভ করেছে ভারতীয় ক্রিকেট দল। ভারতীয় খেলোয়াড়দের এই জয়ে যখন সবাই মুগ্ধ তখন ভিন্ন কথা বলছেন পাকিস্তানি এক অভিনেত্রী। তার দাবি কালো জাদু করেই জয় লাভ করেছে ভারত।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। এটি মূলত একটি সাক্ষাৎকারভিত্তিক অনুষ্ঠানের ভিডিও। পাকিস্তানি কমেডিয়ান আহমেদ আলী বাটের একটি অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাকিস্তানি অভিনেত্রী-টিকটকার হারিম শাহ।

আহমেদ আলী ক্রিকেট নিয়ে প্রশ্ন করলে হারিম শাহ বলেন, আমার মনে হয় ভারত কালো জাদু করে সব কটি ম্যাচ জিতেছে। জেতার জন্য তারা সবকিছু করেছে। ওরা সব ক্ষমতাকে ব্যবহার করেছে। এসবে সবচেয়ে বেশি বিশ্বাস করে ভারতীয়রা। কুণ্ডলী মেলানো এসব আর কি।

সঞ্চালক আহমেদ আলী আবারও প্রশ্ন করেন, এসবে কি আপনি বিশ্বাস করেন? উত্তরে হারিম বলেন, হ্যাঁ, একদম। ওরা আপনাকে হিপনোটাইজ করতে পারে। আপনার মস্তিষ্কের সঙ্গে খেলতে পারে। এসব করতে ওরা ভীষণ ওস্তাদ। আমার অনেক ভারতীয় বন্ধু আছে, তাই আমি এসব জানি।

সঞ্চালক অভিনেত্রীর কথাকে সমর্থন করে বলেন, আমি নজর লাগার বিষয়টি বিশ্বাস করি। আমি জানি আমাদের পাকিস্তানি টিম যখন ওখানে গিয়েছে, তখন ওদের ওপর নজর লেগেছে। ওখানকার মানুষজন যখনই বাবর, শাহীনকে দেখল তখনই ওদের নজর লাগে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: